আমতলীতে একই পরিবারের ৩ জনকে অচেতন করে ঘরের মালামাল লুট

আমতলীতে একই পরিবারের ৩ জনকে অচেতন করে ঘরের মালামাল লুট

আমতলী (বরগুনা) প্রতিনিধি :

বরগুনার আমতলী উপজেলার উত্তর টিয়াখালী গ্রামে খাবারের সাথে চেতনা নাশক ওষুধ মিশিয়ে রাখায় ওই খাবার খেয়ে একই পরিবারের ৩ জন অচেতনের পর প্রতারকরা ঘরের টাকা, স্বর্ন ও বিভিন্ন মালামাল লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

জানা গেছে, উপজেলার উত্তর টিয়াখালী গ্রামের আফছের আলী আকনের ছেলে দেলোয়ার আকন (৪০) তার স্ত্রী খাদিজা বেগম (৩৫) ও তার ভাই আব্দুল লতিফ আকন (২২) মঙ্গলবার রাত ৮টার সময় রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরেন। আজ বুধবার সকাল ৭টার সময় আরেক বাড়িতে অবস্থান করা তার ভাই মনোয়ার আকন এসে দেখেন তারা সবাই অচেতন অবস্থায় ঘরে পরে আছে। এসময় তাদের ঘরের দরজা জানালা খোলা ছিল। তা দেখে তার সন্দেহ হলে ঘরের ভিতরে প্রবেশ করে দেখেন ঘরের মধ্যে থাকা ট্রাঙ্ক, আলমিরাসহ সব কিছু ভাঙ্গা। তাৎক্ষনিক অচেতন ৩জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন। বুধবার বিকেল ৫টা পর্যন্ত  তাদের চেতনা ফিরে আসেনি বলে জানান মনোয়ার আকন।

অচেতন দেলোয়ার আকনের ভাই মনোয়ার হোসেন আকন বলেন, ধারনা করা হচ্ছে একটি প্রতারক চক্র রাতের আগে গোপনে খাবারের সাথে চেতনা নাষক ওষুধ মিশিয়ে রাখে। ওষুধ মিশানো ওই খাবার খেয়ে পরিবারের সবাই যখন অচেতন হয়ে পরে তখন প্রতারকরা ঘরের মালামাল লুট করে নিয়ে যায়। বুধবার সকালে আমি বাড়ি গিয়ে তাদের ওই অবস্থা দেখে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করি। তবে কি পরিমান মালামাল লুট হয়েছে তা আমার ভাইয়ের চেতনা না আসা পর্যন্ত বলা যাবে না।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।#