মেয়ের আপত্তিকর ভিডিও ভাইরালে মায়ের আত্মহত্যা, প্রধান আসামি গ্রেফতার

মেয়ের আপত্তিকর ভিডিও ভাইরালে মায়ের আত্মহত্যা, প্রধান আসামি গ্রেফতার

পটুয়াখালীতে মেয়ের আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ায় লজ্জায় মায়ের আত্মহত্যার ঘটনায় প্রধান আসামিকে গ্রেফতার করেছে পটুয়াখালীর র‍্যাব।

র‌্যাব-৮, সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক তুহিন রেজা জানান, বরগুনা জেলার  তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নের লাউপাড়া এলাকার সুলতান হাওলাদারের ছেলে আসাদুল ইসলাম একই এলাকার সোবাহান মোল্লার ৮ম শ্রেণিপড়ুয়া মেয়েকে বিভিন্ন সময়ে উত্ত্যক্ত করে আসছিল। এক সময় আসাদুল ওই মেয়েকে ভয়ভীতি দেখিয়ে তার সাথে প্রেম করতে বাধ্য করে। এক পর্যায়ে  আসাদুল ওই মেয়েকে ধর্ষণ করে এবং অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে। এছাড়া ভিডিও কলে কথা বলার সময়ে আসাদুল ইসলাম মেয়ের নগ্ন ছবি ধরে রাখে।

গত ৮ মার্চ মেয়ের মা জোসনা বেগমকে ভিডিও দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করে আসাদুল ইসলাম। ওই টাকা একদিনের ভেতরে না দিলে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। 

একদিন অতিবাহিত হয়ে গেলে টাকা না পেয়ে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ও বিভিন্ন মানুষের কাছে পৌঁছে দেয়।

বিষয়টি গত বৃহস্পতিবার সকালে জানাজানি হলে মা জোসনা বেগম (৩৫) ব্যাটারির এসিড পানি খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতর্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় মৃতের স্বামী বাদী হয়ে মূল আসামির বিরুদ্ধে একটি বরগুনা জেলার তালতলী থানায় মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে রোববার (১২ মার্চ) সকালে আসামিকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামিকে বরগুনা জেলার তালতলী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।