ফেসবুকের পোস্ট নিয়ে সংঘর্ষ; হাসপাতালে ৪

ফেসবুকের পোস্ট নিয়ে সংঘর্ষ; হাসপাতালে ৪

বরিশালের উজিরপুর উপজেলায় ফেসবুকে কটূক্তি করে দেওয়া পোস্ট ও আধিপত্য বিস্তার নিয়ে সাবেক-বর্তমান ইউপি সদস্যের পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বর্তমান ইউপি সদস্যসহ চারজন আহত হয়েছেন।

রোববার (১ জানুয়ারি) রাতে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আহসান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সন্ধ্যার পর উপজেলার বরাকোঠা ইউনিয়নের ডাবেরকুল বাজারে এ ঘটনা ঘটে।

বরাকোঠা ইউনিয়ন চেয়ারম্যান অ্যাডভোকেট শহীদুল ইসলাম মৃধা বলেন, বর্তমান ইউপি সদস্য লিটনের বিরুদ্ধে সাবেক মেম্বরের জামালের ভাই কামাল সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দেয়। বিষয়টি জিজ্ঞেস করায় শহীদ, আলাল, জামাল, কামাল, জাকারিয়া, আরিফ ও সিদ্দিকসহ কয়েকজন হামলা করে।

তিনি আরও জানান, তারা মেম্বর লিটন ও তার ভাইকে পিটিয়ে গুরুতর আহত করেছে। মেম্বর লিটনের অবস্থা আশংকাজনক। তিনি সুস্থ হওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আহসান বলেন, বরাকোঠা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য লিটন বেপারী ও সাবেক সদস্য জামাল হোসেনের সঙ্গে আধিপত্য বিস্তার নিয়ে বিবাদ রয়েছে। এ ঘটনায় রোববার সন্ধ্যায় দুই গ্রুপের সংঘর্ষ হয়। এতে বর্তমান ইউপি সদস্য ও তার ভাই আহত হয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। অপর পক্ষের দুজন উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। কোনো পক্ষই থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।