বিয়ের আগের দিন প্রাণ গেল বরের

বিয়ের আগের দিন প্রাণ গেল বরের

রাজশাহীর বাঘায় জুয়েল রানার বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল শুক্রবার। বাড়িতে প্রস্তুতিও প্রায় শেষ; কিন্তু বিয়ের আগের দিন সড়ক দুর্ঘটনায় বর জুয়েল রানা (২৪) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে মাথার চুল কাটিয়ে মোটরসাইকেল নিয়ে বাড়িতে ফেরার পথে তিনি নিহত হয়েছেন।

জানা যায়, পার্শ্ববর্তী চারঘাট উপজেলার রাওথা গ্রামের নছির উদ্দীনের মেয়ের সঙ্গে বিয়ের দিন ধার্য ছিল শুক্রবার। উভয়ের বাড়িতে চলছিল প্রস্তুতি। গায়ে হলুদ করার কথা ছিল বৃহস্পতিবার সন্ধ্যায়। এদিন মোটরসাইকেল নিয়ে বাজারে চুল কাটাতে গিয়েছিলেন জুয়েল। সেখান থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে মারা যান তিনি। মুহূর্তেই আনন্দের পরিবর্তে বিষাদে পরিণত হয় বর-কনের বাড়িতে।

স্থানীয়রা জানান, এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন জুয়েলের মোটরসাইকেলে থাকা তার বন্ধু জাহাঙ্গীর হোসেন। এছাড়াও আহত হয়েছে বানিয়াপাড়া গ্রামের ভটভটি চালক মনির ও দক্ষিণ মিলিক বাঘা গ্রামের লেবার নাসির উদ্দিন। তারা ভটভটিতে ভাঙারির মালামাল নিয়ে সারদা বাজার থেকে বাঘায় আসছিল। এ ঘটনায় বাকরুদ্ধ জুয়েলের বাবা মোস্তফা আলী ও তার মাসহ পুরো পরিবার।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম জানান, কারও কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।