টিকিট বিক্রিতে রেকর্ড, শাহরুখের পর এবার রণবীর ঝড়

টিকিট বিক্রিতে রেকর্ড, শাহরুখের পর এবার রণবীর ঝড়

টিজার আর ট্রেলারে ধামাকার ইঙ্গিত দিয়েছিল বলিউড তারকা রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’। আর সেটাই যেন সত্য হতে যাচ্ছে। শাহরুখ খান ঝড়ের পর এবার বক্স অফিসের পেন্ডুলাম রণবীরের হাতে। অগ্রিম টিকিট বিক্রি শুরু হতেই রেকর্ড রণবীরের। 

স্যাকনিল্ক ডট কমের রিপোর্ট বলছে, ‘অ্যানিম্যাল’ ছবিটি ইতিমধ্যেই ভারতীয় বাজারে একটি উল্লেখযোগ্য মাইলফলক অর্জন করেছে। এই ছবির ৬, ০৩৬টি শো জুড়ে মোট ২,০৯,৯৮৬ টি টিকিট বিক্রি হয়েছে। যা থেকে আয় হয়েছে ৬.৪২ কোটি রুপি। সিনেমার হিন্দি সংস্করণটির ১,৭৬,১৯২ টি টিকিট বিক্রি হয়েছে, যা থেকে ৫.৮৭ কোটি রুপি উঠে এসেছে। তেলুগু সংস্করণের ৩৩,৪৫৩ টি টিকিট বিক্রি হয়েছে, আয় হয়েছে ৫৪ লক্ষ রুপি। আর তামিল সংস্করণের ৩৪১ টি টিকিট বিক্রি হয়েছে যা থেকে আয় হয়েছে ৩২,৭৪০ রুপি। জানা যাচ্ছে দিল্লি ও তেলেঙ্গানা অঞ্চলে সবথেকে বেশি 'অ্যানিম্যাল'-এর টিকিট বিক্রি হয়েছে। যা থেকে প্রযোজকদের ঘরে এসেছে যথাক্রমে ১.৫১ কোটি এবং১.২৩ কোটি রুপি।  

অন্যদিকে গত ৭ সেপ্টেম্বর মুক্তি পায় শাহরুখ খানের জওয়ান'। আর উদ্বোধনী দিনের ৫ লক্ষেরও বেশি টিকিট বিক্রি হয়। যার মূল্য ছিল ৯ কোটি রুপির মতো।

মুক্তির আগে থেকে রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ নিয়ে উত্তেজনা তুঙ্গে। ফিল্ম সমালোচকদের আশা মুক্তির দিনই ছবির ব্যবসা ৫০ কোটি রুপি ছাড়িয়ে যাবে। শনিবার থেকে শুরু হয়েছে ছবির অগ্রিম টিকিট বুকিং।  প্রাথমিকভাবে মনে হচ্ছে ফিল্ম সমালোচকদের ভবিষ্যৎবাণীই সত্যি হতে চলেছে।

সাবেক স্ত্রীর বিয়ের দিনে অনুপমের কথায় একাকীত্বের ছায়াসাবেক স্ত্রীর বিয়ের দিনে অনুপমের কথায় একাকীত্বের ছায়া

সম্প্রতি ছবিটি ছাড়পত্র পেয়েছে। সেন্সর বোর্ডের তরফে ‘এ’ সার্টিফিকেট পায় ‘অ্যানিম্যাল’। আগামী ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘অ্যানিম্যাল’। পিতা-পুত্রের ভালোবাসা ও দ্বন্দ্বের গল্পে এটি পরিচালনা করেছেন ‌‘কবির সিং’খ্যাত নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙ্গা। অভিনয়ে আরও আছেন অনিল কাপুর, ববি দেওল ও রাশমিকা মান্দানা।