আগৈলঝাড়ায় বিএনপি না করা সত্বেও কমিটিতে নাম অতঃপর পদত্যাগ

আগৈলঝাড়ায় বিএনপি না করা সত্বেও কমিটিতে নাম অতঃপর পদত্যাগ

গৌরনদী,আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ মোঃ ইসমাইল হোসেন 

বরিশালের আগৈলঝাড়ায় এক ব্যবসায়ী বিএনপি না করা সত্বেও ইউনিয়ন বিএনপি’র কমিটিতে নাম দেয়ায় ওই কমিটি এবং বিএনপি’র রাজনীতি থেকে আজীবনের জন্য পদত্যাগ করেছেন ওই ব্যবসায়ী। গত ২৩ আগষ্ট গৈলা ইউনিয়ন বিএনপি’র কমিটি ঘোষনা করা হয়। ওই কমিটিতে গৈলা বাজারের ব্যবসায়ী মো. মেহেদী হাসানকে কিছু না জানিয়ে তাকে সদস্য করা হয়। তখন ওই ব্যবসায়ী সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই কমিটিতে তার নাম অন্তর্ভুক্ত হওয়ায় তিনি ক্ষোভ প্রকাশ করেন।

সোমবার মেহেদী হাসান উপজেলা বিএনপি’র আহবায়ক ও সদস্য সচিব বরাবর ইউনিয়ন বিএনপি’র কমিটিতে নাম দেয়ায় ওই কমিটি এবং বিএনপি’র রাজনীতি থেকে আজীবনের জন্য পদত্যাগ পত্র জমা দেন। 

ব্যবসায়ী মো. মেহেদী হাসান জানান, গত ২৩ আগষ্ট গৈলা ইউনিয়ন বিএনপি’র কমিটি ঘোষনা করা হয়। ওই কমিটিতে মেহেদী হাসান নামে এক সদস্যর নাম দেখা যায়। কিন্তু আমি পরোক্ষ ও প্রত্যক্ষ ভাবে বিএনপি’র রাজনীতির সাথে কোন সময় জড়িত ছিলাম না। আমি বাংলাদেশ আওয়ামীলীগের একজন সমর্থক এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে লালন করি। কিন্তু বিএনপি’র কমিটি ঘোষনার পরে সবাই মনে করেছে উক্ত মেহেদী হাসান আমি নিজে। আমি অঙ্গিকার করছি যে যদি বিএনপি’র ঘোষিত ইউনিয়ন কমিটির সদস্য পদে মেহেদী হাসান আমি হইয়া থাকি তাহলে স্বজ্ঞানে ওই কমিটি এবং বিএনপি’র রাজনীতি থেকে আজীবনের জন্য পদত্যাগ করলাম।